রাজনগরে ভ্রাম্যমান আদালতে ৬ মাদকসেবীকে কারাদণ্ড

 

 

বিশেষ প্রতিনিধিঃ রাজনগরে ৬ মাদকসেবীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের উতাইশাহ গ্রামের হযরত নজির শাহ (রহ.) মাজারের সামনে থেকে এই ছয়জনকে নেশাগ্রস্থ অবস্থায় আটক করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঊর্মি রায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপজেলার উতাইশাহ গ্রামের হযরত নজির শাহ (রহ.) মাজারের সামনে অভিযান পরিচালনা করেন। এ সময় মাদকাশক্ত অবস্থায় ৬ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে গাঁজা সেবনে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত ৬ জনের প্রত্যেককে ১৫ দিনে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করা হয়। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো- উপজেলার রাউবাড়ী গ্রামের নকুল মিয়ার ছেলে নসু মিয়া (৪০), উতাইশাহ গ্রামের আবলুছ মিয়ার ছেলে লকুছ মিয়া (৫৩), নজির মিয়ার ছেলে তোয়াহিদ মিয়া (৬৫), তারা মিয়ার ছেলে শাকিল মিয়া (৩৫), সলিম উল্লাহর ছেলে জৈমত মিয়া (৭০), দেবীপুর গ্রামের ধরণী দেবনাথের ছেলে মহেষ দেবনাথ (৩৩)।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঊর্মি রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওখানে অভিযান পরিচালনা করে ৬ জনকে মাদকাসক্ত অবস্থায় আটক করা হয়। পরে তাদেরকে তল্লাশি করে গাঁজা সেবনে ব্যবহৃত সরঞ্জাম পাওয়া যায়।

 

 

Post a Comment

Previous Post Next Post