কুলাউড়ায় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার কমিটি ঘোষণা


বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা’র উপজেলা শাখার দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাবেক সভাপতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল জলিলকে সভাপতি ও যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি, সদ্য যুক্তরাজ্য থেকে ডিপ্লোমা ইন বিজনেস ম্যানেজমেন্ট সাবজেক্টে ডিগ্রি নিয়ে আসা রেজাউল হাসান রাজুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়া কমিটিতে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষকমন্ডলীদের উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। কমিটির প্রতিষ্টালগ্ন থেকে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য, জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

কমিটির উদ্যোগে কুলাউড়ায় মুজিববর্ষ পালন, জাতীয় শোক দিবসের কর্মসূচী, গত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সম্মাননা দেয়াসহ করোনা ভাইরাস মোকাবেলায় কুলাউড়ার বিভিন্ন কার্যক্রমে থাকবে বলে জানান নবনির্বাচিত কমিটির সদস্যরা। এ ব্যাপারে সাংসদের পক্ষে স্থানীয় ভাবে দায়িত্ব পালন ও কমিটির সকল কর্মসূচীকে সহযোগিতা করবেন উপদেষ্টা মণ্ডলীর সিনিয়র সদস্য, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি নবাব আলী ওয়াজেদ খান বাবু। এ বিষয়ে কুলাউড়ার সাধারণ জনগণসহ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে। 

Post a Comment

Previous Post Next Post