কুলাউড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট


নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শর্তবার্ষিকী “মুজিব বর্ষ” উপলক্ষে কুলাউড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্টে ১৩ ইউনিয়ন ১টি পৌরসভা  ছাড়াও  যে কোন টিম অংশ নিতে পারবে। অংশগ্রহন করতে ইচ্ছুক দল সমূকে ৩০০০ (তিন হাজার) টাকা এন্ট্রি ফি সহ আগামী ৫ মার্চের মধ্যে টিম এন্ট্রি করতে হবে।
টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টিমকে ১,৫০,০০০/ (দেড় লক্ষ)টাকা- রানার্সআপ টিমকে ৭৫০০০/ (পচাত্তর হাজার) টাকার প্রাইজমানি পুরস্কার  দেওয়া হবে।
১৭ মার্চ এই টুর্নামেন্টের উদ্বোধন হবে। টুর্নামেন্টে  দেশ বিদেশের  যে কোন খেলোয়াড় অংশ নিতে পারবে।

টুর্নামেন্ট কমিটির উপদেষ্টা রাখা হয়েছে স্থানীয় সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও উপজেলা পরিষদের চেয়াম্যান এ কে এম সফি আহমদ সলমান।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এটি এম ফরহাদ  চৌধুরী আহবায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ সদস্য সচিব, ক্রীড়া সংস্থার সদসস্যবৃন্দ বিভিন্ন ক্রীড়া, সাংস্কৃতিক ও রাজনৈতিক  নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিয়ে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
সহকারি কমিশনার (ভূমি) কে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট ডিসিপ্লিনারী কমিটি গঠন করা হয়েছে। 

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষে এই আয়োজনে হবে বৃহৎ ও বর্ণাঢ্য। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment