বৃহস্পতিবার সিলেট আসছে বাংলাদেশ ক্রিকেট দল


স্পোর্টস ডেস্ক: ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সিলেট আসছে মাশরাফির নেতৃত্বাধীন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দল। বাংলাদেশ-জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজের তিন ম্যাচ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ে বৃহস্পতিবার বেলা ১১টার ফ্লাইটে প্রথমে সিলেটে আসবে। পরে সন্ধ্যা ৬টার ফ্লাইটে সিলেটে আসবে বাংলাদেশ দল।

ওয়ানডে সিরিজের আগে কোন প্রস্তুতি ম্যাচ না থাকায় সিলেটে শুক্র-শনিবার অনুশীলন করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

এর আগে জিম্বাবুয়ের সাথে একমাত্র টেস্ট ম্যাচে প্রত্যাশিত জয়ই পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে সাড়ে তিনদিনের মধ্যেই ইনিংস ও ১০৬ রানের ব্যবধানে জিতেছে মুমিনুল হকের দল।

একমাত্র টেস্টে ছেলেদের পারফরম্যান্সে সন্তুষ্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও।

তিনি বলেন, সবকিছুই ভালো হয়েছে। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং ও ক্যাচিংয়ে আমি সন্তুষ্ট। উইকেটটাও ছিলো আমাদের উপযোগী। ঠিক স্পিন ফ্রেন্ডলি নয়, মোটামুটি স্পোর্টিং পিচ দেশের মাটিতে আমাদের দলের সঙ্গে মানানসই। সে চিন্তায়ই শেরে বাংলায় বরাবরের স্পিন ফ্রেন্ডলি পিচ বাদ দিয়ে এবার তুলনামূলক সহজ ও ব্যাটিং সহায়ক উইকেটে খেলা হয়েছে। সেটা আমাদের টিম পারফরম্যান্স ভালো হতেও সহায়ক উপাদান হিসেবে কাজ করেছে।

সিলেটেও এমন উইকেট থাকার সম্ভাবনা আছে বলে উল্লেখ করেন তিনি।

প্রথম দুই ওয়ানডেতে বাংলাদেশ স্কোয়াড- মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

Post a Comment

Previous Post Next Post