কমলগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত


কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক সাধারন সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বনভোজনে কমলগঞ্জ প্রেসক্লাবের প্রায় ৪০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন। বনভোজনে ছিল কমলগঞ্জের প্রাকৃতিক সৌন্দর্য্যরে অপার লীলাভূমি দর্শন, মধ্যাহ্নভোজ, প্রতিযোগিতা ও খেলাধুলা আয়োজন। 
সোমবার ৩০ ডিসেম্বর সকাল ১০ টায় প্রেসক্লাব কার্যালয় থেকে সবার গায়ে গেঞ্জী ও ক্যাপ মাথায় দিয়ে গাড়ীযোগে যাত্রা শুরু করে শমশেরনগর বাঘিছড়া লেইক ভ্রমন করে দুপুর ২টায় যাত্রা শুরু হয় হীড বাংলাদেশ এর উদ্দেশ্যে। সেখানে প্রথমে বার্ষিক সাধারন সভা অনুষ্টিত হয়। সাধারন সভা শুরু হবার আগে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক। কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত রায়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ। এসময় বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়, এম, এ, ওয়াহিদ রুলু, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাবেক সাধারন সম্পাদক শাহিন আহমেদ প্রমুখ।

অনুষ্টানে কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কার্যনির্বাহী সদস্য পৌর মেয়র মো. জুয়েল আহমেদ ও সাধারন সদস্য কবি আব্দুল হাই ইদ্রিছীকে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এরপর মধ্যা‎হ্ন ভোজন শেষে নৈসর্গিক লীলাভূমি মাধবপুর লেকে বাস যোগে যাত্রা শুরু হয়। এসময় সফর সঙ্গী ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য অতিথিবৃন্দ। সেখানে পৌছার পর নবীন ও প্রবীন সংবাদ কর্মীদের একটি মিলন মেলায় পরিনিত হয়। তখন সবাই নাচ, গান গেয়ে আনন্দ উপভোগ করেন। চা বাগানের টিলার উপরে ব্যতিক্রম ধর্মী খেলার আয়োজন করা হয়। খেলা শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে সকল সদস্যবৃন্দ ও অতিথিবৃন্দকে স্মারক হিসেবে একটি মগ ও খেলাধুলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পরে বাস যোগে সবাই নিজ নিজ গন্ত্যব্যে ফিরে যান।

Post a Comment

Previous Post Next Post