সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের কমিটি গঠন

হিফজুর রহমান তুহিন: মৌলভীবাজার কমলগঞ্জে বাংলাদেশ সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন (মিল্টন)কে সভাপতি ও দৈনিক যায় যায় দিন প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের শমশেরনগরস্থ স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় আলোচনাক্রমে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে সংগঠনের সভাপতি আব্দুল হান্নান চিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম পর্বে নতুন কমিটি গঠনের লক্ষ্যে মুজিবুর রহমান রঞ্জুকে আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়। দ্বিতীয় পর্বে সমিতির সদস্যরা মুক্ত আলোচনায় অংশ নেন ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন, ভোরের ডাক প্রতিনিধি জয়নাল আবেদীন, যায় যায় দিন প্রতিনিধি কামরুল হাসান, সাবেক সভাপতি আব্দুল হান্নান চিনু, নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক মৌমাছি কন্ঠের প্রতিনিধি ফটিকুল ইসলাম।

সভায় বিভিন্ন সাংগঠনিক বিষয়ে আলোচনা শেষে ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইন (মিল্টন)কে সভাপতি ও যায় যায় দিন প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সাংবাদিক সমিতির নতুন কমিটিতে যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাককে সহ-সভাপতি, ভোরের ডাক প্রতিনিধি জয়নাল আবেদীনকে যুগ্ম সম্পাদক, দৈনিক নতুন দিন প্রতিনিধি আলমগীর হোসেনকে দপ্তর ও প্রচার সম্পাদক, দৈনিক মৌমাছি কন্ঠ প্রতিনিধি ফটিকুল ইসলামকে সাংস্কৃতিক সম্পাদক করা হয়। এছাড়াও প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু ও আব্দুল হান্নান চিনুকে সদস্য করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post