'মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯' এর জন্য মনোনিত হলেন রিজন


নিউজ ডেস্কঃ সাংগঠনিক দক্ষতা ও ব্যবসা বার্ণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতি স্মরুপ সাউথ এশিয়া স্যোসাল কালচারাল ফোরাম থেকে “মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯” এর জন্য মনোনিত হলেন কুলাউড়ার সামাজিক অঙ্গনের প্রিয়মূখ ইকবাল হোসেন রিজন

কুলাউড়া উপজেলার ৮নং রাউৎগাঁও ইউনিয়নের নর্তন গ্রামের মো: লেবু মিয়ার ছোট ছেলে রিজন। বাল্যকাল থেকে সামাজিক, ব্যবসায়ীক ও ক্রীড়াঙ্গনে নিজেকে নিয়োজিত রাখা রিজন এই এ্যাওয়ার্ডের জন্য মনোনিত হওয়ায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মানব সেবায় নিজেকে ব্রত রেখে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করতে আগ্রহী অদম্য এ সাহসী যুবক জড়িত রয়েছেন নানা সামাজিক সংগঠনের দায়িত্বে।
তিনি রাউৎগাঁও ইউনিয়ের সর্ববৃহৎ সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এশিয়া একাদশ প্রতিষ্টাতা বোর্ড চেয়ারম্যান, আমতলা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির টানা ৩ বারের সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন 'প্রতিশ্রুতি'র সাংগঠনিক সম্পাদক, দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সদস্য, আব্দুল বারী স্মৃতি সংসদের সিঃসহ সভাপতি, রাউৎগাঁও যুব সমাজের সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল “রিয়েল টাইমস ৭১” এর প্রতিনিধি হিসেবে নিয়োজিত রয়েছেন। 
ভবিষ্যতে তিনি মানব সেবামূলক প্রত্যেকটি সৃজনশীল কাজে নিজেকে নিয়োজিত রেখে আমৃত্যু কাজ করে যেতে পারেন সেজন্যে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

Post a Comment

Previous Post Next Post