কমলগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান


কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে দু’টি প্রতিষ্ঠানে জরিমানা আদায় করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয় সূত্রে জানা যায়, জেলার বিভিন্ন হাটবাজারে অভিযানের অংশ হিসাবে বুধবার দুপুরে শমসেরনগর বাজারে অভিযান পরিচালনা করা হয়। মেয়াদ উত্তীর্ণ ও নিষিদ্ধ খাদ্য পণ্য, পণ্যের গায়ে দাম না লেখা, অতিরিক্ত মূল্য আদায় এসব বিভিন্ন অপরাধে সেঞ্চুরি গিফট কর্ণারকে এক হাজার টাকা ও আলম ব্রাদার্সকে দেড় হাজার টাকাসহ মোট আড়াই হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়েল সহকারী পরিচালক মো. আল-আমীন দু’টি প্রতিষ্ঠানে অভিযান ও চৌমুহনায় একটি কোম্পানীর পণ্যের প্রচারনার তদন্তের সত্যতা নিশ্চিত করে বলেন, আগামী ২৭ সেপ্টেম্বর শমসেরনগর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনকে সামনে রেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ অভিযান শিথিল করার অনুরোধ জানিয়েছেন। চেয়ারম্যানের অনুরোধের ভিত্তিতে দু’টি প্রতিষ্ঠানে অভিযানের পর অভিযান সাময়িক বন্ধ রাখা হয়েছে। তবে নির্বাচনের পর আবার অভিযান পরিচালনা করা হবে।

Post a Comment

Previous Post Next Post