কুলাউড়ায় শশুর বাড়িতে বিদ্যুতস্পৃষ্টে প্রবাসী যুবকের মৃত্যু


স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কুলাউড়ায় শশুর বাড়িতে জ্যাষ্ঠ শ্যালকের বিয়েতে এসে বিদ্যুতস্পৃষ্টে রশীদ আলী (২৫) নামে এক দুবাই প্রবাসী যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে পৌরশহরের ৬নং ওয়ার্ডের জয়পাশা গ্রামের সমেদ আলীর বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে। রশীদ উপজেলার কর্মধা ইউনিয়নের কর্মধা গ্রামের মকবুল আলী (মহরীর) পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে জ্যাষ্ঠ শ্যালকের (স্ত্রীর বড় ভাই) বিয়ে উপলক্ষে স্ত্রী আমেনা বেগমসহ দুবাই প্রবাসী রশীদ আলী নিজ বাড়ি থেকে শশুর বাড়িতে আসেন। মঙ্গলবার শশুর বাড়িতে ফ্রিজ ও আসবাবপত্র স্থানান্তরে সবার সাথে সহযোগিতা করছিলেন রশীদ। এসময় স্থানান্তরিত ফ্রিজের সুইচ বোর্ড লাগানোর সময় বিদ্যুতস্পৃষ্ট হোন তিনি। পরে তাঁর শশুর ও বাড়ির লোকজন রশীদকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এদিকে রশীদের পিতা মকবুল আলী ও মাতা মরিয়ম বেগম ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে থানায় এসে ক্ষোভ প্রকাশ করেন।
কুলাউড়া থানার এসআই মো. আবুল বাশার বলেন, লাশের সুরতহাল ও ঘটনাস্থল পরিদর্শন  করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফ্রিজের সুইচ বোর্ডে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনাটি ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment