কুলাউড়া ডাক বাংলো মাঠকে “বঙ্গবন্ধু উদ্যান” নামকরন করলেন এমপি সুলতান মনসুর

স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উপজেলার পৌর শহরের ডাকবাংলো মাঠ এলাকাকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে “বঙ্গবন্ধু উদ্যান” নাম করন করা হয়েছে। শুক্রবার(৯ আগষ্ট) সন্ধায় কুলাউড়া পৌরসভা মিলনায়তনে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় বিশেষ অধিকার সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি নতুন নামকরণ এর ঘোষণা প্রদান করেন।
পৌর মেয়র শফি আলম ইউনুছ এর সভাপতিত্বে ও পৌর কমিশনার ইকবাল আহমদ শামীম এর পরিচালনায় প্রধান অতিথি এমপি সুলতান মনসুর উপজেলার অসমাপ্ত উন্নয়নকে এগিয়ে নেয়ার কথা উল্লেখ করে বলেন, কুলাউড়া ডাক বাংলো এলাকাকে “বঙ্গবন্ধু উদ্যান” নামে আজ থেকে নামকরন করা হলো। তিনি বলেন কুলাউড়ার মানুষ দীর্ঘদিন ধরে শোষিত, নির্যাতিত, অবহেলিত ছিল। বঙ্গবন্ধুর আদর্শে সু-শাসনের পক্ষে একজন সেবক হয়ে কুলাউড়াকে এগিয়ে নিয়ে যেতে সৃষ্টিশীল কাজ করে যাব।  তিনি ১৫ আগষ্ট শোকের মাসে  দূর্ণীতিমুক্ত সম্প্রীতির কুলাউড়া গড়তে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। সুলতান মনসুর সভায় আরো বলেন অতি দ্রুত সময়ে বঙ্গবন্ধু উদ্যানসহ কুলাউড়ার উন্নয়নে একটি মহা পরিকল্পনা হাতে নিয়ে বিভিন্ন প্রকল্প গ্রহন করা হয়েছে।বিশেষ করে বঙ্গবন্ধু উদ্যানে কুলাউড়া প্রেসক্লাব, ক্রীড়া সংস্থা, পাবলিক লাইব্রেরী, শিল্পকলা একাডেমী নিয়ে কয়েক তলা বিশিষ্ট কমপ্লেক্স নির্মাণ, কুলাউড়া পৌরসভার প্রধান সড়ক চারলাইনে রুপান্তরিতকরণ, আধুনিক ডেনেজ ব্যবস্থা, স্টেশনরোডস্থ পুরাতন ডাকবাংলোকে কয়েকতলা বিশিষ্ঠ আধুনিকরন ও স্টেশন চৌমুহনী এলাকায় বঙ্গবন্ধু মঞ্চসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজ শুরু হবে ।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবুল লাইছ, সহকারি কমিশনার(ভূমি) সাদি উর রহিম জাদিদ, ওসি ইয়ারদৌস হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌছ চৌধুরী (পপি),জেলা পরিষদ সদস্য মানিক আহমদ ও শিরিন চৌধুরী মুন্নি, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,কাউন্সিলর সামসূল ইসলাম, রাসেল আহমদ চৌধুরী, দিলারা বেগম, রাবেয়া বেগম, আনোয়ারা বেগম, পৌর সচিব শরদিন্দু রায় প্রমুখ ।

Post a Comment

Previous Post Next Post