রানওয়ে পার হয়ে ঘাসের ওপর দিয়ে ছুটলো যাত্রীবাহি বিমান! (ভিডিও)


অনলাইন ডেস্ক:  রানওয়ে ধরে ছুটে যাচ্ছিল যাত্রীবাহি বিমানটি। হঠাৎ করেই হল ছন্দপতন। রানওয়ের টারম্যাক শেষ হয়ে গেলেও মাটি ছেড়ে উঠতে পারল না বিমানটি। রানওয়ের শেষে ঘাসের উপরেই ছুটতে থাকল বিমান।

গত সোমবার ঘটনাটি হয় মস্কোর দোমোদেদোভো বিমানবন্দরে। সকালে রাশিয়ার সিমেরোপোল বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে রুশ বিমানসংস্থা S7-এর বিমানটি। বিমানটিতে মোট ১৫০ জন যাত্রী ছিলেন। টেক অফের আগে রানওয়ে ধরে ছুটে যাওয়ার সময়েই ঘটে বিপত্তি।
রানওয়ে শেষ হয়ে যাওয়ার পরেও উড়তে পারেনি বিমানটি। টারম্যাকে শেষে ঘাসের উপর দিয়েই বেশ কিছুটা এগোতে থাকে বিমানটি। তবে ঘাসের উপর দিয়ে কিছুটা এগনোর পর বিমানটি ওড়াতে সক্ষম হন পাইলট। পুরো ঘটনাটিই ধরা পরে বিমানবন্দরের সিসিটিভি ক্যামেরায়।

বিমানের টারম্যাক ছেড়ে ছুটে যাওয়ার এই ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে টারম্যাক ছেড়ে ঘাসের উপর দিয়ে ধুলো উড়িয়ে এগিয়ে যাচ্ছে বিমানটি। ঘটনার সময়ে প্রবল ঝাঁকুনিতে আতঙ্কিত হয়ে যান বিমানের যাত্রীরা। তবে ঘটনায় কেউ আহত হননি বলে জানা গেছে। কী কারণে এই বিপত্তি, তা নিয়ে তদন্তে নেমেছে বিমানসংস্থা।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment