কুলাউড়ায় একই দিনে আরেক কলেজ ছাত্রীর আত্মহনন!

স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় গলায় ফাঁস লাগিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যার পর এবার বিষপানে মনি বেগম (১৭) নামে আরেক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। মনি উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের দেওগাঁও গ্রামের আব্দুছ ছোবহানের কন্যা এবং সে লংলা আধুনিক ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।
পুলিশ রাত ৮ টায় মনির লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।
পুলিশ জানায়, সোমবার সকাল ১১ টার দিকে মনি বাড়ি সবার অজান্তে বিষপান করে। পরে তার পরিবারে লোকজন বিষয়টি টের পেয়ে মনিকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত মৌলভীবাজারে সদর হাসপাতালে প্রেরণ করেন। মৌলভীবাজারে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন তার লাশ বাড়িতে নিয়ে আসেন। বিকেলে ৫ টার দিকে খবর পেয়ে পুলিশ মনির লাশ তার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাশ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, তার মুখে ফেনা ওঠতে দেখে মনে হচ্ছে সে বিষপান করেছে।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment