কুলাউড়া সমাজ কল্যাণ সংস্থার কুয়েত এর নতুন কমিটি গঠন

সভাপতি: মুহিবুর রহমান, সাধারন সম্পাদক: আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক: নিজাম উদ্দিন মিটু


বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়া সমাজ কল্যাণ সংস্থা কুয়েত এর ৮ম বর্ষের ৩য় কার্যকরি কমিটির আত্মপ্রকাশ ও ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত হল সিটিস্থ রাজধানী হোটেল এর লরুমে।

১৬ আগস্ট (শুক্রবার) রাত ৯ টায় সংগঠনের সভাপতি শেখ নিজামুর রহমান টিপু’র সভাপতিত্বে অনুষ্টানটি পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ সমাজ কল্যান সমিতির সভাপতি হাজী জোবায়ের আহমেদ, বিশেষ অতিথি জাতীয় অনলাইন নিউজ পেপার দেশদিগন্ত এর উপদেস্টা ও উসমানী স্মৃতি পরিষদের সভাপতি মুরাদুল হক চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সংগঠক ফারক আহমেদ, আলিম উদ্দিন এবং সিনিয়র সহ-সভাপতি চম্পু চন্দ্র।
শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম-সম্পাদক মনসুর রানা মিতুল, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন মিটু, সহ সাংগঠনিক সম্পাদক জামিল চৌধুরী এবং কোষাধক্ষ বাবুল হাসান প্রমূখ।

অনুষ্ঠানে মুহিবুর রহমানকে সভাপতি, আব্দুর রাজ্জাককে সাধারন সম্পাদক ও নিজাম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২০ এর নতুন কমিটির নাম ঘোষনা করেন সদ্যবিদায়ী সভাপতি শেখ নিজামুর রহমান টিপু

কুলাউড়া সমাজ কল্যাণ সংস্থা কুয়েতের ৩য় কার্যকরি কমিটি ২০১৯-২০২০
সভাপতি: মুহিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি: চম্পু দে, সহ-সভাপতি: গাজী ফয়সাল, সহ-সভাপতি: নুরুল ইসলাম শিপন, সহ-সভাপতি: শিপার আহমেদ, সহ-সভাপতি: সজল ধর, সহ-সভাপতি: সোহল বক্স।
সাধারন সম্পাদক: আব্দুর রাজ্জাক, যুগ্ম-সম্পাদক: রাজ দেব, যুগ্ম-সম্পাদক: মনসুর রানা মিতুল, যুগ্ম-সম্পাদক: মোহাম্মদ উসমান।
সাংগঠনিক সম্পাদক: নিজাম উদ্দিন মিটু, সহ-সাংগঠনিক সম্পাদক: জামিল আহমেদ চৌধুরী।
দপ্তর সম্পাদক: আব্দুল আওয়াল, সহ-দপ্তর সম্পাদক: লিয়াকত আলী, প্রচার সম্পাদক: মোঃ সামসুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক: শামিম আহেমদ, অর্থ সম্পাদক: বাবুল হাসান, সহ-অর্থ সম্পাদক: শাহিনুর রহমান, আপ্যায়ন সম্পাদক: মখলিছ আহমেদ, সহ-আপ্যায়ন সম্পাদক: নজরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক: ফয়জুর রহমান মিজান, সহ-ক্রীড়া সম্পাদক: হেলাল আহমেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক: জুনেদ আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: কাজল আহমেদ, ধর্ম সম্পাদক: আব্দুল মনাফ।
সদস্য: আসলাম তালুকদার, খোকন তালুকদার, জাবেদ খাঁন, তারেক খাঁন, সুজু মিয়া, ললু মিয়া, আফজাল হোসেন, আব্দুল খালিক, নজরুল ইসলাম মজনু, নজরুল ইসলাম এবং মোঃ জলিল।
সংগঠনের নেতৃবৃন্দরা বিদায়ী সভাপতিকে সংগঠনের পক্ষ থেকে ক্রেষ্ট প্রধান করেন।

সভাপতির বক্তৃতায় বিদায়ী সভাপতি বলেন, কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানাচ্ছি, কুলাউড়া সমাজ কল্যাণ সংস্থা কুয়েতের প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত সুদীর্ঘ ৮টি বছর কোনও দ্বিধা ও দ্বন্দ ছাড়াই একত্রে সবার সহযোগিতায় কাজ করতে পেরেছি। যেখানে সাবেক প্রধান উপদেস্টা জনাব সাইফুল আলম সহযোগিতা ছিলো উল্লেখযোগ্য। এবার সবার মতের বিরুদ্ধে গিয়ে সভাপতি দ্বায়িত্বে থাকার অপারগতা জানানোর পর সবার সম্মতিতে নতুন কমিটির ঘোষনা দেওয়ায় কুয়েতস্থ কুলাউড়ীয়ানদের কাছ থেকে যে সম্মান, স্নেহ ও ভালোবাসা পেয়েছি তা আমাকে আবেগ প্রবণ করে তুলে। এই ৮টি বছরে সফলতা যা হয়েছে তা সবার সহযোগিতায়, আর ব্যর্থতা যা হয়েছে তার দ্বায়ভার অবশ্যই আমার।

Post a Comment

Previous Post Next Post