স্কুলশিক্ষিকা জয়ন্তী হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন


অনলাইন ডেস্ক: চাঁদপুরে স্কুলশিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। তাকে হত্যায় জড়িত ডিসের লাইনম্যান জামাল হোসেন ও আনিছুর রহমান নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিংকালে এই তথ্য জানান পিবিআই চট্টগ্রাম বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল।

তিনি সাংবাদিকদের বলেন, ঘটনার দিন শহরের ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী তার বাসভবনে একাকী অবস্থান করছিলেন। এসময় ওই এলাকার জামাল হোসেন ও আনিছুর রহমান মাদক সেবন করে কৌশলে ডিসের তার ঠিক করার কথা বলে জয়ন্তীর রুমে ঢুকে পড়ে।

এরপর তারা তাকে ধর্ষণ করে এবং তা ধামাচাপা দিতে ওই বাসার টেবিলে থাকা ফল কাটার ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

পরবর্তী সময়ে আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে খুনের দায়ে তাদেরকে আটক করে পিবিআই। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহার করা ধারালো ছুরিটি উদ্ধার করা হয়েছে।

আসামি জামাল হোসেন পুলিশের কাছে কার্যবিধির ১৬৪ ধারায় এই ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে এবং তার সহযোগী আনিছুর রহমানের কথাও বলেছে।

চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন জয়ন্তী চক্রবর্তী। গত ২১ জুলাই তিনি নিজ বাসায় নৃশংসভাবে খুন হন।

চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কার্যালয়ে প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস, ইন্সপেক্টর কবির আহমদ, মীর মাহবুবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post