চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করছেন ক্রিকেটার রুবেল


স্পোর্টস ডেস্ক: ব্রেন টিউমারের চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আছেন বাংলাদেশ দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। সেখানে চিকিৎসার খরচ মেটাতে ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন তিনি। সোমবার (৮ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে এ কথা জানান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে রুবেল বলেন, আমি এখনো কেমোথেরাপির জন্য যুদ্ধ করছি। এর চিকিৎসার পেছনে ইতোমধ্যে ১ কোটি টাকা খরচ করেছি।  ৬ ধাপে কেমোথেরাপির জন্য আমার আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। তাই জরুরি ভিত্তিতে ১৫৫০ বর্গফুটের ফ্ল্যাটটি বিক্রি করা প্রয়োজন। কেউ কিনতে আগ্রহী হলে ইনবক্সে যোগাযোগ করুন, আর অবশ্যই আমার জন্য দোয়া করবেন। আমি এখনো বেঁচে আছি শুধু আপনাদের দোয়ায়। আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা করুন। ধন্যবাদ।

রুবেলের ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, তার চিকিৎসার খরচ দেওয়ার আশ্বাস দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু, তিনি কয়েকবার যোগাযোগ করলেও বোর্ড পাঁচ লাখ টাকার বেশি দিতে চাচ্ছে না।

রুবেলের এক নিকটাত্মীয় বলেন, ধনী প্রতিষ্ঠানের মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ধারে-কাছে নেই অনেক বোর্ড কিংবা ফেডারেশন। পুরোপুরি না হোক, চিকিৎসার অন্তত ৪০-৫০ ভাগ খরচ দেওয়া বিসিবির কাছে কঠিন কোনো বিষয় নয়। তাই, মানবিক দিক বিবেচনা করে হলেও বোর্ডের ‍উচিৎ রুবেলের পাশে এসে দাঁড়ানো।

Post a Comment

Previous Post Next Post