কুলাউড়ায় নেপচুন ক্লাব আইসিটি কনটেস্ট-২০১৯ অনুষ্ঠিত


বিশেষ প্রতিনিধিঃ কুলাউড়ায় ঐতিহ্যবাহী নেপচুন ক্লাবের উদ্যোগে গত ২৬ জুলাই শুক্রবার সকাল ১০ ঘটিকায় বালিকা উচ্চ বিদ্যালয়ে আইসিটি কনটেস্ট অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় উপজেলার ২১টি বিদ্যালয় এবং মাদরাসার মাধ্যমিক পর্যায়ের ৩১৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। সকাল ৮ ঘটিকা থেকেই পরিক্ষার্থী, অভিভাবক এবং শিক্ষক-শিক্ষিকাদের পদচারণায় মুখরিত হতে শুরু করে ভেন্যু প্রাঙ্গন।
 
পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য, কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যলয়ের সহকারী প্রধান শিক্ষক নোমান আহমদ ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন প্রমুখ। তারা যুগপোযুগি এই প্রতিযোযিতার আয়োজন করায় কুলাউড়া নেপচুন ক্লাবকে ধন্যবাদ জানান। আগামীতে অনুরুপ প্রতিযোগিতার ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যাক্ত করেন।

কেন্দ্রে পরীক্ষা নিয়ন্ত্রক হিসাবে প্রবীন শিক্ষাবিদ সুশীল সেনগুপ্ত এবং সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক হিসাবে দায়িত্ব পালন করেন কুলাউড়া ডিগ্রী কলেজের মোহাম্মদ কয়েছ খান ও প্রভাষক মুহাম্মদ হানিফ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ক্লাবের উপদেষ্টা, প্রাক্তন শিক্ষক শামছুল আলম সজীব, ক্লাবের সভাপতি সাহেদ আহমদ ও সম্পাদক রুমন আহমদ। হল পর্যবেক্ষকের দায়িত্ব পালন করেন মোঃ ফয়জুর রহমান শাহিন, আব্দুল আহাদ,  ক্লাবের সদস্য  আবিদ আনাম, শামীম আহমদ, মোঃ সাইদুল ইসলাম,শতরুপা চৌধূরী, শারমীন খান,জুবায়ের আহমদ, তাহমিমুল ইসলাম লাহিন, খন্দকার তাহমিনা আক্তার মীম, লিমন আহমদ ও শিপু আহমদ।

Post a Comment

Previous Post Next Post