কুলাউড়ায় মাদকাসক্ত উন্মাদের হামলায় চোখ উপড়ে গেলো শিশুর


স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কুলাউড়ায় মাদকাসক্ত উন্মাদের এক ব্যাক্তির হামলায় চোখ চোখ উপড়ে গেলো মো. রাব্বি (৮) নামে এক শিশুর। বৃহস্পতিবার ১৮ জুলাই দুপুর ১২টার দিকে কুলাউড়া পৌর শহরের দক্ষিণ চাতলগাঁও এলাকার শরফু মিয়ার ভাড়া বাসায় এঘটনাটি ঘটে। শরফু মিয়ার ভাড়াটিয়া রিকশাচালক মনসুর আলীর ছেলে এবং আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র রাব্বি।

পুলিশ ও রাব্বির স্বজন সূত্রে জানা যায়, রাব্বি বৃহ্স্পতিবার ১২টার দিকে একা তার ঘরে টিভি দেখছিলো। এসময় একই এলাকার বাসিন্দা মাদকাসক্ত আব্দুল আহাদ রাস্তা দিয়ে যাওয়ার সময় রাব্বিকে একা ঘরে দেখতে পেয়ে তার ওপর হামলা চালায়। এসময় আহাদবাঁশের টুকরো দিয়ে রাব্বিকে উপর্যুপরি ঘরের ভিতর মারতে থাকে। রাব্বির চিৎকার শুনে আশেপাশের লোকজন এলে পালিয়ে যায় আহাদ। স্থানীয়রা জানান আহাদ দির্ঘদিন ধরে হিরোইন, গাঁজা, ফেনসিডিল আসক্ত। মাদকের নেশায় জমিজমা বিক্রি করে বেশ কয়েকবছর ধরে  উন্মাদের মতো দিনরাত রাস্তায় ঘোরাফেরা করে। নেশার টাকা জোগাড় করতে সে বিভিন্ন সময় এলাকার মানুষদের উৎপাত করে। গুরুতর আহতর রাব্বিকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া থানার উপ পুলিশ পরিদর্শক আব্দুর রহিম জিবান বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখি শিশুটির গুরুতর অবস্থা হওয়ায় তাৎক্ষণিক সিলেটে পাঠিয়ে দেওয়া হয়েছে। স্থানীয় ও শিশুর স্বজননদের বরাত দিয়ে তিনি বলেন আব্দুল আহাদ মাদকাসক্ত। নেশার কারণে সে মানসিক বিকারগ্রস্ত। এ ব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

Previous Post Next Post