কেডিসি ক্রিক ফেস্ট ২০১৯: চ্যাম্পিয়ন ২০১৭, রানার্সআপ ২০১২ ব্যাচ


স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী কুলাউড়া ডিগ্রি কলেজের প্রাক্তন ও বর্তমান বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে ৪র্থ বারের মত অনুষ্ঠিত হলো কেডিসি ক্রিক ফেস্ট ২০১৯।

কেডিসি ক্রিকফেস্ট-২০১৯এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণি সম্পন্ন হয়েছে, চ্যাম্পিয়ন হয়েছে ২০১৭ ব্যাচ, রানার্সআপ ২০১২ ব্যাচ। টুর্নামেন্টের সবকটি পুরস্কার প্রদান করেছেন কাতার প্রবাসী শাহজাহান মিয়া।


৬ জুন বৃহস্পতিবার গাজীপুর চা বাগান সংলগ্ন খেলার মাঠে প্রতি বছরের ন্যায় এবার পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে কেডিসি ক্রিকফ্যাস্ট ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। এই বছর টুর্নামেন্টে কুলাউড়া ডিগ্রি কলেজের সর্ব মোট ১৩ টি ব্যাচ অংশ গ্রহণে নক আউট পদ্ধতিতে খেলা শুরু হয়। ৪টি ব্যাচ সেমিফাইনাল খেলার সুযোগ অর্জন করে। ব্যাচ ২০০৪ বনাম ব্যাচ ২০১২, ব্যাচ ২০১৭ বনাম ব্যাচ ২০০৮, ব্যাচ ২০০৪ এবং ব্যাচ ২০০৮ কে পরাজিত করে ব্যাচ ২০১২ এবং ব্যাচ ২০১৭ ফাইনাল খেলার গৌরব অর্জন করে।


৯ জুন রবিবার দুপুর ১২ টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ব্যাচ ২০১২ কে পরাজিত করে ব্যাচ ২০১৭ চ্যাম্পিয়ন হয়। খেলার পর টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য নাজমুল বারী সোহেলের সঞ্চালনায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এসময় উপস্তিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য এ কে এম জাবের, সাংবাদিক এস আলম সুমন, কমিটির সদস্য ফয়সল আহমদ মিন্টু, সাকিল ইসলাম, ফারহান আহমেদ, হুমায়ুন সাহান, মাহফুজ সিরাজ, ইসতিয়াক আহমেদ প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post