বিদ্যুৎ কর্তৃপক্ষের কি টনক নড়বে ?


স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের নাছনী গ্রামের শুরুতেই বিপজ্জনকভাবে ঝুলে আছে ওয়াব্দা এর মেইন লাইনটি। বিদ্যুৎ সঞ্চালন লাইনের মাত্র ১ হাত বা তারও কম দূরত্ব নিয়ে প্রতিদিন যাতায়াত করেন সহস্রাধিক মানুষ।তাছাড়া মাত্র ৫০ ফুট দূরে একটি কিন্ডারগার্টেন অবস্থিত, এর পাশেই একটি গার্লস স্কুল,একটি প্রাইমারি স্কুল এবং আরো একটি কেঃজি স্কুলের ছাত্র-ছাত্রীরা প্রতিদিনই এর পাশ দিয়ে যাতায়াত করে। পথচারী  একজনের (সালমান) ভাষ্যমতে - 'ভাই আমি খেয়াল করি নাই, 
একটুর জন্য রক্ষা পাইছি। '

 ব্রাহ্মণবাজার - ভাটেরা মেইন সড়কের আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুল সংলগ্ন এলাকায় এভাবেই বিদ্যুতের লাইন ঝুলে আছে। স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রীরা স্কুলে যাওয়ার সময় যে কোন ভাবে যদি এই ঝুলে থাকা তারে স্পর্শ করে তাহলে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। স্কুলের অনেক অবিভাবক জানান এ ব্যাপারে বিদুৎ অফিসে বার বার যোগাযোগ করা হলেও তারা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনে উদাসীন। তারা আরো অভিযোগ করেন, অত্র এলাকায় মেইন রাস্তার পাশে কয়েকটি বৈদ্যুতিক খুটি ঝুকিপূর্ণ অবস্থায় আছে, এব্যাপারে বার বার যোগাযোগ করা হলে সংষ্কারের আশ্বাস প্রদান করা হলেও আজও সেগুলো যেভাবে ছিলো সেভাবেই আছে।
 এ বিষয়ে কুলাউড়া বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী আরিফিন হকের মুঠোফোনে অনেক বার যোগাযোগের চেষ্টা করলেও কল রিসিভ করেননি।

Post a Comment

Previous Post Next Post