স্কুল ছাত্রী সামিরার জীবন এখনো সঙ্কটাপন্ন


স্টাফ রিপোর্টার: প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে জুয়েলের দায়ের কোপে গুরুতর আহত স্কুল ছাত্রী মায়মুনা জান্নাত সামিরার জীবন এখনো সঙ্কটাপন্ন। পরিবারের পক্ষ থেকে তার ওপর হামলাকারীর দ্রুত শাস্তি নিশ্চিত ও সরকারীভাবে সামিরার সুচিকিৎসা নিশ্চিতের দাবী জানানো হয়।

সে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষজ্ঞ ডা. মো. রাশিদুন্নবী খাঁনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। হাসপাতালে চিকিৎসাধীন স্কুল ছাত্রী মায়মুনা জান্নাত সামিরার পাশে থাকা তার পরিবারের সদস্যরা জানান, সামিরার অস্ত্রোপচার করা হয়েছে। তার শরীরের মাথায় ১৪টি সেলাই, ডান কানে ৫টি সেলাই, পায়ের হাঁটুর নিচে আরও ১৫-২০টি সেলাই দিয়ে পুরো পা ব্যান্ডেজ করা হয়েছে।
 
মঙ্গলবার রাত্রে আহত স্কুলছাত্রী সামিরাকে দেখতে হাসপাতালে যান জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল 'প্রিয় কুলাউড়া'র সহ-সম্পাদক নাজমুল বারী সোহেল। এসময় তিনি তার (সামিরার) চিকিৎসার খোজ খবর নেন এবং তার ওপর হামলাকারীর দ্রুত শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য শনিবার দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভূকশিমইল ইউনিয়নের মীরশংকর এলাকায় সামিরার ছোট বোনের সামনে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে বখাটে জুয়েল। এ সময় স্থানীয় লোকজন বখাটেকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বখাটে জুয়েল মীরশংকর গ্রামের মৎস্যজীবী বকুল মিয়ার ছেলে।

Post a Comment

Previous Post Next Post