আসছে ঈদে সেনিজের ‘বিরহের নদী’

নিউজ ডেস্কঃ ২০০৯ সালের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার দ্বিতীয় রানারআপ তরুণ কণ্ঠশিল্পী সেনিজ। মাঝে বেশ খানিকটা সময় নিয়েছেন নিজেকে তৈরি করতে। এরপর ২০১৬ সালে স্বনামে (সেনিজ) প্রকাশ করেন তার প্রথম একক অ্যালবাম।

আর তারই ঠিক দুই বছর পর বৈশাখী উৎসবে প্রকাশ করেছিলেন তার সলো একটি গান। সেই ধারাবাহিকতায় আসছে ঈদে নতুন গান ‘বিরহের নদী’ নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।
‘বিরহের নদী’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন লিমন আহমেদ। জিয়া উদ্দিন আলমের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ওয়াহেদ শাহীন। খুব শিগগিরই গানের মিউজিক ভিডিওর শুটিং হবে বলে জানা যায়। প্রযোজনা প্রতিষ্ঠান জিসানমাল্টিমিডিয়া ।

সেনিজ বলেন, ‌স্যাড এবং মেলোডিয়াস একটি গান এটি। এর কথার পাশাপাশি সুর, সঙ্গীত খুবই সুন্দর হয়েছে। আমি যেহেতু মেলোডি গানই বেশি করি এই গানটিও সেই ধাঁচেরই। আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

গানটি প্রসঙ্গে গীতিকার লিমন আহমেদ বলেন, ‘অনেকদিন আগের লেখা একটা গান। প্রকাশ হচ্ছে জেনে খুব ভালো লাগছে। এই গানের আয়োজক ও সুরকার জিয়াউদ্দিন আলম ভাইকে ধন্যবাদ। বিরহে কাতর যে হৃদয়, সেখানে ভালো লাগা ছড়াবে এই গানটি। গানের শিল্পী সেনিজ প্রেম, আবেগ ও বিষাদের মূর্ছনা ছড়িয়ে চমৎকার গেয়েছেন গানটি।

আসছে ঈদ উপলক্ষে  জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক, বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে গানটি প্রকাশ করা হবে।

Post a Comment

Previous Post Next Post