কুলাউড়ায় দরিদ্র প্রতিবন্ধীদের সচেতনতামূলক সমাবেশ


বিশেষ প্রতিনিধিঃ ‘আমাদের বিশ্বাস, অটিস্টিক শিশু-কিশোরদের সম্ভাবনাগুলোকে চিহ্নিত করে সঠিক পরিচর্যা, শিক্ষা, স্নেহ ও ভালোবাসা দিয়ে গড়েতোলা হলে তারা সমাজ ও রাষ্ট্রের জন্য বোঝা না হয়ে অপার সম্ভাবনা বয়ে আনবে।’ স্লোগানে প্রতিবন্ধী সচেতনতামূলক সমাবেশের আয়োজন করে “বরমচাল দরিদ্র কল্যান সংগঠন”।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের সম্মুখে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে (৩০ মার্চ) শনিবার সকাল ১১ টায় “প্রতিবন্ধী সমাবেশ ২০১৯” অনুষ্টিত হয়।

এতে স্থানীয় বরমচাল এলাকার দরিদ্র পরিবারের প্রায় ৫০ জন প্রতিবন্ধীদের উপহার সামগ্রীসহ অটিস্টিক ডাক্টারদ্বারা নানাবিধ সচেতনতামূলক পরামর্শ প্রদান করা হয় ।


অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও বরমচাল ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধরী শাহাজান, প্রধান আলোচকের বক্তব্য রাখেন  মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল মোক্তাদির, সংগঠনের উপদেষ্ঠ তাজুল ইসলাম সাইকুল, খছরু উদ্দিন, প্রভাষক মো.আলী চৌধুরী তরিক, শিক্ষক মুহিবুর রহমান, প্রভাষক তাহিরুল হক, ইউপি সদস্য আশরাফুল ইসলাম রাজিব, স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আহমদ রাদী চৌধুরী। সংগঠনের উপদেষ্ঠ সাংবাদিক সাইদুল হাসান সিপন ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল মুহিম শাহী’র সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি সাইদুল আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Post a Comment

Previous Post Next Post