মৌলভীবাজার-০২ কুলাউড়া আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র জমা

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার -০২ কুলাউড়া আসনে মনোনয়নপত্র জমাদানের শেষদিন ২৮ নভেম্বর বুধবার মোট ৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন।

বুধবার (২৮ নভেম্বর) দুপুর দেড়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার হাতে মনোনয়ন জমা দেন প্রার্থীরা।

সহকারি রিটার্নিং অফিসার ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের অফিস সুত্রে জানা যায়, মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন- বিকল্পধারা বাংলাদেশ (মহাজোট) এর পক্ষে এম এম শাহীন, গণফোরাম (ঐক্যফ্রন্ট) এর পক্ষে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মো: আব্দুল মতিন এমপি, জাতীয় পার্টি থেকে মাহবুবুল আলম শামীম, ইসলামী আন্দোলন থেকে হাফিজ মতিউর রহমান, ইসলামী ঐক্যজোট থেকে আসলাম হোসেন রহমানী এবং বিপ্লবী ওয়াকার্স পার্টি থেকে প্রশান্ত দেব ছানা রুহেল।

সুলতান মোহাম্মদ মনসুর আহমদ মনোনয়ন জমার সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাবেক সাংসদ নওয়াব আলী আব্বাস, উপজেলা বিএনপির দুই অংশের সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ ও শওকতুল ইসলাম শকু, জেলা বিএনপির সদস্য বদরুজ্জামানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সাবেক সাংসদ এম এম শাহীনের মনোনয়ন জমার সময় উপস্থিত ছিলেন কুলাউড়া পৌর মেয়র আলহাজ্ব শফিউল আলম ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অরবিন্দু ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েলসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেওয়ার সময় বর্তমান সাংসদ মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের সাথে শুধুমাত্র তাঁর স্বজন ছাড়া দলীয় কোন নেতাকর্মীর উপস্থিতি দেখা যায়নি।

এছাড়াও মনোনয়ন জমা প্রদানের সময় বাকি প্রার্থীদের সাথে তাদের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

Previous Post Next Post