মোটরসাইকেল চালিয়ে ক্যাম্প পরিদর্শনে বিজিবি মহাপরিচালক


অনলাইন ডেস্কঃ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম এনডিসি, পিএসসি নিজে মোটরসাইকেল চালিয়ে প্রায় চার কিলোমিটার তিস্তার দুর্গম চর এবং ভাঙা রাস্তা অতিক্রম করে নীলফামারীর ডিমলা উপজেলার টেপা চরখড়িবাড়ী সীমান্ত ক্যাম্পে যান। 

এর আগে তিনি শনিবার দুপুরে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নে অবস্থিত সীমান্তের রংপুর-৭ বিজিবি ব্যাটালিয়নের ডাঙাটারী বিজিবি ক্যাম্প পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি বলেন, সীমান্ত হত্যা অনেক কমে গেছে, মাদকও কমে যাবে। সীমান্ত হত্যা কমিয়ে আনার পাশাপাশি মাদকও শূন্যের কোটায় নামিয়ে আনার চেষ্টা করা হবে। সীমান্ত শুধু বিজিবির রক্ষা করবে না জনগণকেও রক্ষা করতে হবে। সার্বিকভাবে আমরা নিরাপদ সীমান্ত রক্ষা করব ইনশাআল্লাহ।

পরে তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে সাথে মতবিনিময়কালে বিজিবি মহাপরিচালক বলেন, আপনাদের সাথে কথা বলে আমি আনন্দিত। ক্ষতিগ্রস্ত রাস্তা ঘাটের বিষয়ে আমাদের যতটুকু সম্ভব আমরা চেষ্টা করব। আপনারা বিজিবির জন্য দোয়া করবেন।

এদিকে, টেপাখড়িবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম শাহিন বিজিবি মহাপরিচালক কাছে দুই দেশের যৌথবাঁধ ও এলাকার রাস্তাঘাট নির্মাণ ও বিদ্যুতের জন্য দাবি জানান।

বিজিবি ক্যাম্প পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, রংপুর-৭ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মোস্তাফিজুর রহমান, সেক্টর কমান্ডার আজিজুল কাহার, রংপুর লে. কর্নেল অপারেশন ডায়রেক্টর হাসান মোরশেদ, বিগ্রেডিয়ার কমান্ডার নাহিদুল ইসলাম প্রমুখ। 

পরে বিজিবি মহাপরিচালক পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের ডাংঙ্গাটারী বিজিবি ক্যাম্প পরিদর্শন শেষে রংপুরের দিকে রওনা দেন।

Post a Comment

Previous Post Next Post