খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি


অনলাইন ডেস্কঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার জিরাবো এলাকায় সড়কের সার্বিক অবস্থা পরিদর্শনকালে তিনি এ অভিযোগ করেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, কারাগারে গিয়ে খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখে ঢাকার সিভিল সার্জনও জানিয়েছেন তার শারীরিক অবস্থা আগের মতোই রয়েছে।

খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে তিনি আরও বলেন, দেশে চিকিৎসা করার মতো অবস্থা যদি না থাকে, তবে ডাক্তাররাই পরামর্শ দেবেন তার জন্য কী করতে হবে।

সেতুমন্ত্রী জানান, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে জুলাই-আগস্টের মধ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শুরু হবে। সড়কটি আশুলিয়া বাজার থেকে ডিইপিজেড পর্যন্ত ফোর লেনও করা হবে।

এ সময় ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খান, সড়ক ও জনপথ ঢাকা জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

Post a Comment

Previous Post Next Post