প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষে গোলাপগঞ্জে মিছিল ও পথসভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষে গোলাপগঞ্জে মিছিল ও পথসভা অনুষ্ঠিত


গোলাপগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমনকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জে বিশাল প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও জাতীয় শ্রমিকলীগ থানা সদরে এক বিশাল মিছিল বের করে। মিছিলটি থানা সদরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোলাপগঞ্জ চৌমূহনীতে এক পথসভা অনুষ্টিত হয়। পথসভায় অনুষ্টানের প্রধান অতিথি সাবেক ছাত্রনেতা গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক  জাকারিয়া আহমদ পাপলু'র বক্তব্য শুরু হলে পথ সভাটি জনসভায় রূপ নেয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ নেতা মনজুর আহমদ ও আলী আহসান জেবুলের যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় তিনি তার বক্তব্যে বলেন বিশ্বের শীর্ষ নেতাদের অন্যতম  বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক গণতন্ত্রের মানসকন্যা, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী, মাননীয়  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগমনে সিলেটের আপামর জনতা আনন্দিত। সিলেটসহ পুরো দেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার ৩০ জানুয়ারির সমাবেশ সফল করতে সবাইকে এক ও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, জনসভা সফলে সবচেয়ে বেশি ভূমিকা রাখতে হবে যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনেরর নেতৃবৃন্দকে।  গোলাপগঞ্জের আজকের প্রচার মিছিল ও সভায় আগত নেতাকর্মীরাই প্রমাণ দিচ্ছেন ৩০ তারিখের জনসভা জনসমুদ্রে পরিণত হবে ইনশাআল্লাহ। জনসভার আগমূহুর্ত পর্যন্ত সর্বস্থরের জনগনকে জনসভা সফলের আমন্ত্রণ জানানোর আহ্বান জানান তিনি। উক্ত প্রচার মিছিল ও পথসভায় আরও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল আহাদ বাবলু, গোলাপগঞ্জ উপজেলা  যুবলীগ নেতা বাঘা ইউ/পি সাবেক সদস্য সেবুল আহমদ, যুবলীগের কার্যনির্বাহী সদস্য শামীম আহমদ সামু, এহতেশামুল হক শাহিন, ছালিক আহমদ ছালেহ, সাহেন আহমদ, জুয়েল আহমদ, এ এস মিলন মাহমুদ, শ্রমিকলীগ নেতা সুলেমান আহমদ, শাহান আহমদ, আমিন উদ্দিন, ফখরুল ইসলাম সফি,উপজেলা ছাত্রলীগ এর সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, জেবুল আহমদ, লিমন আহমদ, দুলাল আহমদ, দিদারুল আলম,সহিদুল ইসলাম, সাকিল আহমদ,র্মুশেদ,রাবু , ফাহাদ,নাদিম, ইব্রাহিম, মকসুদ,জাকারিয়া,শাহ আলম,গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা এইচ এ মাহমুদ মুন্না,সাব্বির আহমদ,রুমেল আহমদ,রায়েল,তামিম,আলম,মামুন,শাহিদুল,ময়নুল,জুয়েল,শাকির,রুহান,পাবেল প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post