কমলগঞ্জে মনিপুরী মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

কমলগঞ্জে সাতজন মনিপুরী মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মনিপুরী ললিতকলা একাডেমীতে সাতজন মনিপুরী মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মনিপুরী ললিত কলা একাডেমীর উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা প্রদান করা হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মনিপুরী ললিতকলা একাডেমীর ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হক এর সভাপতিত্বে ও গবেষণা কর্মকর্তা প্রভাস চন্দ্র সিংহের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুকতাদির হোসেন, বাংলাদেশ মনিপুরী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি প্রতাপ কুমার সিংহ, লেখক ড. রনজিত সিংহ, লেখক গবেষক আহমদ সিরাজ ও মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্মল কুমার সিংহ, নিখিল কুমার সিংহ, সামসিংহ, সমরজিত সিংহ ও বিচারপতি সুরেন্দ্র কুমার সিনাহ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ প্রমুখ।

অনুষ্ঠানে মনিপুরী সাতজন বীর মুক্তিযোদ্ধা হলেন, মন্ত্রী কুমার সিংহ, বীরেশ্বর সিংহ, আনন্দ মোহন সিংহ, নিমাই সিংহ, বাবু সেনা সিংহ, তৈয়বা সিংহ ও বিশ্বম্বর সিংহ কে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে মনিপুরী ললিত কলা একাডেমীর শিল্পীরা দেশাত্মবোধক গান ও শিশু শিল্পীরা নৃত্য পরিবেশন করে।

Post a Comment

Previous Post Next Post