এবার প্রকাশ্যেই মোদির সমালোচনায় হরভজন সিং

এবার প্রকাশ্যেই মোদির সমালোচনায় হরভজন সিং


স্পোর্টস ডেস্কঃ মোদির সমালোচনায় এবার রাহুল গাঁধী, সীতারাম ইয়েচুরি, মমতা বন্দ্যোপাধ্যায় বা কেজরিবাল নন, স্বয়ং ভারতের সাবেক স্পিনার হরভজন সিং। অবশ্য তিনি সরাসরি মোদির সমালোচনা করেননি।
ভারতের কেন্দ্রীয় সরকারের নীতির সমালোচনা করেছেন তিনি। 

অনেক আয়োজন করে মোদি সরকার চলতি বছরেই চালু করেছে জিএসটি। গুডস অ্যান্ড সার্ভিস ট্যাক্স সংক্ষেপে জিএসটি নিয়ে নতুন স্বপ্নের দিশা দেখার কথা সাড়ম্বরে প্রচার করেছে কেন্দ্রীয় শাসক দল। তবে মনে হয় মোদি সরকারের এই নতুন আর্থিক নীতি প্রত্যেককে সন্তুষ্ট করতে পারেনি। হরভজন সিংহ এবার প্রকাশ্যেই এই নীতির বিরোধিতা করে বসলেন।

সাধারণত হরভজন সোশ্যাল মিডিয়া কিছুটা এড়িয়েই চলেন। শেবাগের মতো সবকিছু শেয়ার করা পছন্দ নয় এই তারকা অফস্পিনারের। তবে জিএসটি নিয়ে নিজের মতামত স্পষ্ট করে দিতে দুইবার ভাবলেন না তিনি। চলতি সপ্তাহের বুধবারেই পরিবারের সঙ্গে রেস্তোরায় ডিনার সারতে গিয়েছিলেন তিনি। তার পর ডিনারের বিল দেখেই চক্ষু চড়কগাছ জাতীয় দলের সাবেক এই তারকার।

বিশাল অঙ্কের বিল দেখে সরাসরি টুইটারে তিনি লেখেন, ‘‘রেস্তোরায় খাওয়ার পর বিল মেটানোর সময় মনে হচ্ছে রাজ্য ও কেন্দ্রীয় দুই সরকারই আমাদের সঙ্গে ডিনার সেরেছে। ’’ হরভজনের টুইটের পর তার ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সোচ্চার হয়েছেন।

Post a Comment

Previous Post Next Post