বার্সার কাছে ৩-২ গোলে রিয়ালের হার

স্পোর্টস ডেস্কঃ এবার আর পারেনি রিয়াল মাদ্রিদ। আামেরিকায় প্রথমবারের মতো আয়োজিত এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৩-২ ব্যবধানে হেরেছে ক্লাবটি। আমেরিকার ফ্লোরিডায় সান লাইফ স্টেডিয়ামে  রবিবার খেলাটি অনুষ্ঠিত হয়।

৩৪ বছর পর প্রথমবারের মতো স্পেনের বাইরে এল ক্লাসিকোর আয়োজন করা হয়। সর্বশেষ স্পেনের বাইরে এল ক্লাসিকো হয়েছিল ১৯৮২ সালে ভেনেজুয়েলায়। সেই ম্যাচে ভিসেন্তে ডেল বস্কের একমাত্র গোলে বার্সাকে হারিয়েছিল রিয়াল। লিওনেল মেসিদের নৈপুণ্যে এবার রিয়াল বার্সার কাছে হেরে গেছে ৩-২ গোলে।

যুক্তরাষ্ট্রে বার্সা প্রাক-মৌসুম প্রস্তুতিতে ফর্মেই আছে। আর্নেস্তো ভালভার্দের দল প্রথম দুই ম্যাচে জিতেছে জুভেন্টাস ও ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। এবার তার দল জয় পেয়েছে রিয়ালের বিপক্ষেও।

সেই তুলনায় পিছিয়ে রিয়াল। দলের সঙ্গে আপাতত নেই তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। তাকে ছাড়া রিয়াল মাদ্রিদের প্রাক-মৌসুম প্রস্তুতিটা খুব একটা ভালো হয়নি। জিনেদিন জিদানের দল প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে টাইব্রেকারে হেরে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচে প্রিমিয়ার লিগের আরেক দল ম্যানচেস্টার সিটির কাছেও খেয়েছে চার গোল।

স্প্যানিশ লিগ শুরুর আগে আরো দুটি এল ক্লাসিকো মহারণ আছে। ১৩ ও ১৬ আগস্ট স্প্যানিশ সুপার কাপে রিয়াল ও বার্সা দুটি ম্যাচ খেলবে।  

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment