সাংবাদিক হয়রানীর প্রতিবাদে কমলগঞ্জে মানববন্ধন

কমলগঞ্জ প্রতিনিধিঃ সংবাদ প্রকাশ ও প্রচারের জেরে আলোচিত যৌন নিপীড়নকারী ও নানা অপকর্মের মূল হোতা সাইফুল ইসলাম সজীব কর্তৃক মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলীসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে হয়রানীমূলক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে শনিবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে কমলগঞ্জ উন্নয়ন পরিষদ ও উদীচী শিল্পীগোষ্ঠী কমলগঞ্জ শাখার সহযোগিতায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়েছে।

কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলুর সভাপতিত্বে ও সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ দীন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম. মছব্বির আলী, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক শাহীন আহমদ, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সম্পাদক মোস্তাফিজুর রহমান, কমলগঞ্জ উদীচী শিল্পীগোষ্ঠীর জাতীয় পরিষদ সদস্য মিজানুর রহমান মিষ্টার, কমলগঞ্জ উন্নয়ন পরিষদের নেতা সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, মাসিক চা মজদুর সম্পাদক সীতারাম বীন, শ্রীমঙ্গলের সাংবাদিক সাইফুল ইসলাম, জুড়ূীর সাংবাদিক রাহেলা সিদ্দিকা, কমলগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল বাছিত খান, যুগ্ম সম্পাদক হিফজুর রহমান তুহিন, নারীনেত্রী শেখ মনোয়ারা, সমাজসেবক আব্দুল মন্নান, আব্দুল মুৃক্তাদির, সুমন আহমদ প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে নারীলোভী ও অসংখ্য অপকর্মের হোতা সাইফুল ইসলাম সজিবের দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার ও তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। অন্যথায় এর প্রতিবাদে মৌলভীবাজার জেলার সর্বস্থরের সাংবাদিকরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। মানববন্ধন শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এসময় একাত্মতা পোষণ করেন বিভিন্ন গণমাধ্যম ও সমাজিক সংগঠনের নেতৃবন্দ।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment