ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী র‍্যালী ও মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার লক্ষে 'আসুন আমরা সবাই মিলে মাদকমুক্ত সমাজ গড়ি ও সামাজিক উন্নয়নে অবদান রাখি' এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কেয়ার ফার্মেসীর আয়োজনে জুড়ীর ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী র‍্যালী ও মানববন্ধন অনুষ্টিত হয়। 
গত ৩১ জুলাই সোমবার সকাল ১০ টায় স্কুল প্রাঙ্গনে র‍্যালী ও ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে আলোচনা সভায় স্কুলের প্রধান শিক্ষক রণজিৎ কুমার নাথের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাদক বিরোধী আন্দোলনের অন্যতম নেতা ও কেয়ার ফার্মেসীর সত্বাধিকারী খন্দকার সাইদুজ্জামান তানভীর। 
এছাড়াও উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মাসুক আহমেদ,  সদস্য মোঃ নজরুল ইসলাম চৌঃ, আরমান আলী, অতুল পাল, আব্দুল গফুর, সাইফুল ইসলাম,আতিকুর রহমান বেলাল, নেছার আলী, পিংকু চন্দ্র পাল, বিনয় কুমার শীল, এমদাদুল ইসলাম প্রমুখ।

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, সর্বাগ্রাসী মাদকের কাল ছোবলে আমাদের সমাজের ভবিষ্যৎ আজ ধ্বংশের দুয়ারে দাড়িয়ে। আপনার সন্তান ও ভাইকে এই কালো ছোবলের হাত থেকে উদ্ধার করতে শীঘ্রই অতি কঠোর পদক্ষেপ প্রয়োজন। তিনি অতি শীগ্রই মাদক নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।  

র‌্যালীতে উপস্থিত ছিলেন স্কুলের সকল শিক্ষক, ছাত্র/ছাত্রী, ফুলতলার সকল শ্রেণীর ব্যক্তিবর্গ এবং শিক্ষিত যুবসমাজ। উল্লেখ্য ইতোপূর্বে কেয়ার ফার্মেসী সমাজের মানুষকে সচেতন করার লক্ষে বিভিন্ন মাদক বিরোধী মিটিং, সমাবেশ ও লিফলেট বিতরণ করে অসছে। 

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment