আইপিএলে বিরাটদের লজ্জাজনক পরাজয়

আইপিএলে বিরাটদের লজ্জাজনক পরাজয়
স্পোর্টস ডেস্কঃ আইপিএলের দশম আসরে প্লে-অফে যাওয়ার আশা আর প্রায় নেই বললেই চলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। একের পর এক ম্যাচ তারা হেরেই চলেছে। এবার মহারাষ্ট্র ক্রিকেট সংস্থার মাঠে পুণে ৬১ রানে হারাল বেঙ্গালুরুকে। এই ম্যাচেও ১০০ রানের গন্ডি পার হতে পারেনি বিরাটরা। যার ফলে শক্তিশালী ব্যাটিং লাইনআপ নিয়ে লজ্জাজনক পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

রাইজিং পুণে সুপারজায়ান্ট প্রথমে ব্যাট করে তুলেছিল ৩ উইকেটে ১৫৭। পুণের পক্ষে রাহুল ত্রিপাঠি করেন ৩৭ রান। স্টিভ স্মিথ করেন ৩২ বলে ৪৫ রান। তার ইনিংসে ছিল ৫টি চার ও ১টি ছয়। মনোজ তিওয়ারি অপরাজিত থাকলেন ৩৫ বলে ৪৪ রান করে। তার ইনিংসে ছিল ৪টি চার ও ১টি ছয়। ধোনি অপরাজিত থাকেন ২১ রানে।  

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই সমস্যায় ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ট্রাভিস হেড (‌২)‌, এবি ডি’‌ভিলিয়ার্স (‌৩)‌, কেদার যাদব (‌৭)‌ রান করে সাজঘরে ফেরেন। খেললেন একমাত্র বিরাট কোহলি। তিনি ৪৮ বলে ৫৫ রান করেন। ২০ ওভারে বেঙ্গালুরু করে ৯ উইকেটে ৯৬ রান।  

পুণের বোলারদের ধাক্কায় কখনওই থিতু হতে পারেননি বেঙ্গালুরু ব্যাটসম্যানরা। নিয়মিত ব্যবধানে উইকেট হারায় আরসিবি। তবে পুণের সেরা বোলার ছিলেন লকি ফার্গুসন। তিনি ৪ ওভারে ৭ রান দিয়ে ২ উইকেট নেন। ইমরান তাহির নিলেন ৩ উইকেট।  
‌‌
৯ ম্যাচে পুণের পয়েন্ট এখন ১০। তারা রয়েছে ৪ নম্বরে। আর বেঙ্গালুরু ১০ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে রয়েছে ৭ নম্বরে। বলা ভাল যে, জিততে ভুলে গেছেন বিরাট কোহলিরা।

Post a Comment

Previous Post Next Post