ইতালিস্থ জালালাবাদ কল্যাণ সংঘের কমিটি ঘোষণা

ইতালিস্থ জালালাবাদ কল্যাণ সংঘের কমিটি ঘোষণা
বিশেষ প্রতিনিধিঃ জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জামিল-বাবুল পরিষদ। নির্বাচন কমিশন ২০১৬/১৭ নির্বাচনে ২৯জানুয়ারি সন্ধ্যায় একটি রেষ্টুরেন্টের হলরুমে সংবাদ সম্মেলনে জামিল-বাবুল পরিষদকে বিজয়ী ঘোষণা করেন।  

নবনির্বাচিত পরিষদের সভাপতি হলেন জামিল আহামেদ, সাধারণ সম্পাদক হোসাইন মো. বাবুল, সহসভাপতি মো. মজির উদ্দিন, রোমান খান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, সাংগঠনিক সম্পাদক অলিউর তারুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক মুসলিম মিয়া, কোষাধক্ষ আব্দুল মুকিত, প্রচার সম্পাদক কামরুজ্জামান, দপ্তর সম্পাদক কাইরুজ্জামান খান, ক্রীড়া সম্পাদক লায়েছ মিয়া, আন্তর্জাতিক সম্পাদক শফিকুল আলম, শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক জামিল উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, মহিলা সম্পাদক বাবলী বেগম।

নবনির্বাচিত সভাপতি জামিল আহমেদ ও সাধারণ সম্পাদক হোসাইন মো. বাবুল উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং ইতালিস্থ বৃহত্তর সিলেটবাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেন।  

উল্লেখ্য, জালালাবাদ কল্যাণ সংঘের (বৃহত্তর সিলেট) সাবেক পরিষদ তাদের পূর্ণ মেয়াদ শেষ করলে গঠনতন্ত্র মোতাবেক উপদেষ্টা মন্ডলীর সমন্বয়ে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করে নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়। প্রায় তিনমাস যাবত ইতালিস্থ সিলেটবাসী সর্বস্তরের জনসাধারণের মতামত ও অংশগ্রহণে নির্বাচনের উদ্দেশ্যে এ কমিশন কাজ করে।

Post a Comment

Previous Post Next Post