কুলাউড়ায় মোটর সাইকেলসহ তক্ষক আটক

কুলাউড়ায় মোটর সাইকেলসহ তক্ষক আটক
স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কুলাউড়ায় পাচারের সময় মোটর সাইকেলসহ তক্ষক আটক করা হয়েছে । শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার রাঙ্গিছড়া চা বাগান এলাকা থেকে এগুলো আটক করে বিজিবি চাতালাপুর ক্যাম্পের সদস্যরা । এসময় পাচারের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি জানায়, শনিবার দুপুরে উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া চা বাগান এলাকায় মোটর সাইকেলযোগে দুজন যুবক একটি খাচার ভিতরে করে তক্ষকটি নিয়ে যাচ্ছিল। এসময় বাংলাদেশ বর্ডার গার্ড ৪৬ ব্যাটলিয়ন চাতালাপুর ক্যাম্পের একটি দল স্থানীয় একটি পুঞ্জি থেকে আসার পথে (বিজিবিকে) তাদেরকে দেখে ওই দুই যুবক মোটর সাইকেল ও খাঁচাসহ তক্ষকটি রেখে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে সাইকেলসহ তক্ষকটি আটক করে কুলাউড়া বনবিট কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসেন।

কুলাউড়ায় মোটর সাইকেলসহ তক্ষক আটক
বিজিবি ৪৬ ব্যাটলিয়ন চাতালাপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার হযরত আলী জানান, বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে মোটর সাইকেল আরোহী ওই দুই যুবক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তক্ষক এবং মোটর সাইকেল (ঢাকা মেট্রো- এ ১৩-৭৮৯৯) আটক করে কুলাউড়া বনবিট কর্মকর্তার কার্যালয়ে নিয়ে এসেছি।

কুলাউড়া রেঞ্জের বন বিট কর্মকর্তা মুহাম্মদ রিয়াজ জানান, সাইকেলটি জব্দ ও বিকেল ৪টায় তক্ষকটি উপজেলার মোকামটিলা জঙ্গলে অবমুক্ত করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post