বিএনপির মানবন্ধনে হামলায় সাবেক এমপি এম নাসের রহমান সহ আহত ২০

 



স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারে বিএনপির মানবন্ধনে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান সহ ২০ জন আহত হয়েছেন।

শনিবার দুপুর ১ ঘটিকায় শুরু হওয়া বিএনপির মাববন্ধনের প্রস্তুতিকালে ছাত্রলীগ ও যুবলীগ দেশীয় অস্ত্র ও ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। হামলায় এম নাসের রহমান সহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের প্রায় ১৫ জন আহত হয়। পরে উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এ সময় ছাত্রলীগের ৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ২টি গাড়ী ভাংচুর করা করা হয়। আহতরা স্থানীয় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নেন।

মৌলভীবাজার সরকারি স্কুল মাঠে অবস্থিত শহীদ মিনার প্রাঙ্গনে মানবন্ধনে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী। 

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে সারা দেশের ন্যায় মৌলভীবাজারে বিএনপির মানববন্ধনের প্রস্থুতি নিলে হামলা করে ছাত্রলীগ ও যুবলীগ। 

Post a Comment

Previous Post Next Post