অধ্যাপক ড.তপন পালিত পিএইচডি ডিগ্রি অর্জন করায় সংবর্ধনা অনুষ্টিত



হিফজুর রহমান তুহিন, কমলগঞ্জঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে সম্মানসূচক পিএইচডি ডিগ্রি অর্জন করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক বিশিষ্ট লেখক-গবেষক ড. তপন কুমার পালিত মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার নিজ জন্মভূমিতে সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।বুধবার ২২ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় হলরুমে স্কুল কর্তৃপক্ষ ও এলাকাবাসীর আয়োজনে এ সংবর্ধনা প্রধান করা হয়েছে। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

এ সময় অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, পতনঊষার ইউপি চেয়ারম্যান অলি আহমদ খান, সাবেক চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমদ বাবু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছুর রহমান মহরম, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রহিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিছবাহুর রহমান চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ, শিক্ষক ও কবি নিখিল কান্তি গোস্বামী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয় ও এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধিত অতিথি ড. তপন কুমার পালিতকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়।সংবর্ধিত অতিথির বক্তব্যতে তিনি বলেন আমি এলাকার সন্তান ও স্কুলের প্রাক্তন ছাত্র হিসেবে আপনাদের দেয়া এই সম্মানে আপ্লুত। আমার সাফল্যের পিছনে পরিবারের পাশাপাশি আমার স্কুল ও এলাকাবাসীর অবদান অনস্বীকার্য। আপনাদের সকলের আশীর্বাদে আমার আগামী পথচলা যাতে আরও সমৃদ্ধ হয় সেই চেষ্টা করবো। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন উপলক্ষে আমার গ্রামের স্কুল আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ ও এলাকাবাসী যে বিশাল আয়োজন করে আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন সে জন্য অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Post a Comment

Previous Post Next Post