মৌলভীবাজারে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ পেলেন ৬ জন

 



স্টাফ রিপোর্টার: সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চার উৎসাহ প্রদানের নিমিত্তে ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২’ প্রদান করলো মৌলভীবাজার জেলা প্রশাসন।

৩০ জুন বৃহস্পতিবার জাতীয় শুদ্ধাচার কৌশলের রূপকল্প ‘সুখী-সমৃদ্ধ সোনার বাংলা’ এবং ‘রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠা’ করা। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২১-২০২২ মোতাবেক প্রাতিষ্ঠানিক ব্যবস্থা, সচেতনতা বৃদ্ধি, ই-গভর্নেন্স ও সেবার মান উন্নীতকরণ, স্বচ্ছতা ও জবাবদিহি, জনসেবা সহজীকরণের লক্ষ্যে উদ্ভাবনী উদ্যোগ ও সেবা পদ্ধতি সহজীকরণ এর উপর গুরুত্বারোপ করেন এবং ৬জন কর্মচারীকে উল্লিখিত নীতিমালা অনুসারে ২০২১-২০২২ অর্থবছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন- কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরী, মৌলভীবাজার সহকারী কমিশনার মোঃ রফিকুল ইসলাম, জেলা প্রশাসকের বাংলো কার্যালয়ের মোঃ খোরশেদ আলম, উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা, বড়লেখা উপজেলা নির্বাহী অফিসারের উপ-প্রশাসনিক কর্মকর্তা বিনয় চন্দ্র দেব, উপজেলা রাজনগর ইউনিয়ন ভূমি অফিস সঞ্জিত চন্দ্র রায়, রাজনগর উপজেলা সংযুক্তি নেজারত শাখা অফিস সহায়ক ইন্দেশ্বর, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিচ্ছন্নতাকর্মী মোঃ জায়েদ মিয়া।

‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২’ প্রাপ্ত সবাইকে মৌলভীবাজার জেলা প্রশাসন এর পক্ষ থেকে অভিনন্দন জানান।

Post a Comment

Previous Post Next Post