ব্রাহ্মণবাজারে ইউপি সদস্য নির্বাচিত হলেন আতাউর রহমান আপ্তাব


নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে বিগত ২৫ বছর থেকে নির্বাচনে অংশ নেয়া আতাউর রহমান আপ্তাব এবার নির্বাচিত।

তিনি নির্বাচনে টিবওয়েল মার্কা নিয়ে মেম্বার পদে ৮০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বদ্ধী প্রার্থী আব্দুল কাদির কাজল সিলিং ফ্যান মার্কায় ৭৮০ ভোট পেয়েছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিজয়ী আতাউর রহমান আপ্তাব বলেন, আমি ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দীর্ঘ ২৫ বছর নির্বাচনে অংশ নিয়েছি। আমার ওয়ার্ডবাসী জনগন প্রতিবারই আমাকে বোট দিয়ে আসছেন। কিন্তু দুর্ভাগ্যবসত সামান্য ১/২ ভোটে বারবার পরাজিত হয়েছি। এবার আল্লাহ্ তা’লা আমার এবং আমার ওয়ার্ডবাসী ছোট বড় সকলের মনে আশা পূরণ করেছেন। এজন্য আল্লাহর শুকরিয়া আদায় করছি। আগামী দিনগুলোতে আমি ওয়ার্ডবাসী সকলের সহযোগীতা কামনা করি। আমার প্রতিদ্ব›দ্ধী প্রার্থীরা সবাই যোগ্য আমি উনাদেরও সাহায্য সহযোগিতা চাই সবসময়।

উল্লেখ্য, উপজেলার ১৩ টি ইউনিয়নে ১৩০ ভোট কেন্দ্রে ৩য় ধাপে ২৮ নভেম্বর রোববার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment