মৌলভীবাজারে পুলিশে নিয়োগ পেলেন ৪০ জন

 



নিউজ ডেস্কঃ  মৌলভীবাজার পুলিশ লাইনস্ মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের বাছাইয়ের শেষে লিখিত ও মৌখিক পরীক্ষা নিয়ে ৪০ জনকে বাংলাদেশ পুলিশে নিয়োগ দেওয়া হয়েছে। এই চাকরি পেতে তাদের খরচ হয়েছে ১৩৩ টাকা মাত্র।

১৪ নভেম্বর জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে মৌলভীবাজার পুলিশ লাইনস্ বাছাই প্রক্রিয়া শুরু হয়।

মৌলভীবাজার জেলা পুলিশ সূত্রে জানা যায়, ১৪ নভেম্বর শারীরিক বাছাই প্রক্রিয়া শুরু হয়ে চাকরিপ্রার্থীদের। এতে ১৫৬৮ জন অংশগ্রহণ করেছেন। যার মধ্যে ১৩২৮ জন পুরুষ ও ২৪০ জন নারী।

তিন দিনব্যাপী শারীরিক বাছাই প্রক্রিয়া শেষে তাদের মধ্য থেকে ৯৮ জনকে বাছাই করা হয়। বুধবার ২৪ নভেম্বর তাদের লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে ৪০ জনকে নিয়োগ দেওয়া হয়েছে।

নিয়োগপ্রাপ্ত ৪০ জন ছাড়াও আরও কয়েকজনকে ওয়েটিং-এ রাখা হয়েছে। কোনও কারণে যদি নিয়োগপ্রাপ্তদের কেউ যোগদান না করেন, তাহলে তাঁরা নিয়োগ পাবেন।

এই পুলিশ নিয়োগ পেতে চাকরিপ্রার্থীদের খরচ হয়েছে ১৩৩ টাকা করে। আবেদন ফরম তিন টাকা, ব্যাংক ড্রাফট ১০০ টাকা ও অনলাইন চার্জ ৩০ টাকা মোট ১৩৩ টাকা।

বাছাই প্রক্রিয়ার আগেই জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেছিলেন মৌলভীবাজারে ৩৪ জন পুরুষ ও ৬ জন নারীসহ মোট ৪০ জনকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হয়েছে। শারীরিক যোগ্যতা ও মেধার ভিত্তিতে অত্যান্ত স্বচ্ছতা ও নিরপেক্ষতার সাথে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম বাস্তবায়িত হয়েছে।

কোনও ধরনের দালাল, আবেদন-তদবিরের মাধ্যমে তাদের কেউ নিয়োগ পাবেন না। 

Post a Comment

Previous Post Next Post