ভোক্তা অধিকার অধিদপ্তরের বাজার তদারকি অভিযান ও মাস্ক বিতরণ

 



নিউজ ডেস্কঃ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে আমর্স ব্যাটেলিয়ান পুলিশ ফোর্স এর সহযোগিতায় বাজার তদারকি ও মাস্ক বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ২৭ মে মৌলভীবাজার সদর উপজেলার ত্রৈলোক্য বিজয় বাজার, নতুন ব্রিজ, মৌলভীবাজার রোড, সিলেট রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, ফার্মেসী এবং অন্যান্য দোকানে মনিটরিং ও মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত তদারকি অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, মূল্য তালিকা না রাখা, খাদ্য পণ্য ও ঔষধ একই ফ্রিজে সংরক্ষণ করা, অতিরিক্ত দামে গ্যাস সিলিন্ডার বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে নতুন ব্রিজ অবস্থিত মেসার্স শাহজালাল ট্রের্ডাসকে ১ হাজার ২ শত টাকা, জীবন ফার্মেসীকে ১ হাজার টাকা, ত্রৈলোক্য বিজয় বাজারে অবস্থিত আক্কাস ভেরাইটিজ ষ্টোরকে ২ হাজার টাকা, মৌলভীবাজার রোডে অবস্থিত বিমল ষ্টোরকে ৪ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

আজকের অভিযানে মোট ৪ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৮ হাজার ২ শত টাকা জরিমানা ও তা আদায় করা হয়। এছাড়াও পথচারী এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা অবলম্বনে শারীরিক দূরত্ব মেনে চলার জন্য অনুরোধ জানানো হয়। এ সময় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীর মাঝে মাস্ক বিতরণ করা হয় ।

Post a Comment

Previous Post Next Post