বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী



নিউজ ডেস্কঃ নব্বই দশকদের ঢাকাই ছবির ক্রেজ ছিলেন চিত্রনায়ক ওমর সানি। দুই যুগের বেশি সময় ধরে তিনি ছুটে চলেছেন স্বমহিমায়। তার অভিনীত অসংখ্য ব্যবসা সফল ছবি দর্শকদের মনে গেঁথে রয়েছে। সম্প্রতি চিত্রনায়ক ওমর সানীর পরিবার করোনায় আক্রান্ত। একমাত্র তিনি করোনায় আক্রান্ত হননি, একাই থাকছেন রাজধানীর একটি ফ্ল্যাটে। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। ফেসবুকে বারবার করোনা সংক্রান্ত সচেতনতা প্রচার করছেন। এবার তিনি পয়লা বৈশাখ-ঈদের কেনাকাটা ভুলে গিয়ে আল্লাহকে স্মরণ করতে বললেন।

ওমর সানী ফেসবুকে লেখেন, ‘দয়া করে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না, ভুলে যান সামনে ঈদ নতুন কিছু কিনতে হবে। শুধু বাঁচার জন্য স্বাস্থ্যবিধি ফলো করা, আল্লাহকে স্মরণ করা, বেঁচে থাকলে পহেলা বৈশাখ ঈদ অনেক পাবেন! রিজিকের মালিক আল্লাহ, কিন্তু আমাদের চেষ্টা করতে হবে। হোক না সেটা সীমিত, লস হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে। ’

সম্প্রতি ওমর সানীর পরিবারে করোনা হানা দিয়েছে। তার স্ত্রী ও অভিনেত্রী মৌসুমী, তাদের ছেলে ফারদীন ও পুত্রবধূ আয়েশাসহ পরিবারের অন্যান্যরা করোনা আক্রান্ত হয়েছেন। তবে ভাগ্যক্রমে করোনামুক্ত রয়েছেন এক সময়ের আলোচিত এই চিত্রনায়ক।

Post a Comment

Previous Post Next Post