সাকিবপুত্রের নামে কেকেআরের জার্সি প্রকাশ!


স্পোর্টস ডেস্কঃ গত রমজানেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর এই রমজানে তিনি তিন সন্তানের জনক। গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের পিতা হন সাকিব। এরপর তো নিজের প্রথম এবং একমাত্র ছেলে সন্তানের নাম কী রাখবেন, এ নিয়েই ছিল জল্পনা-কল্পনা। অবশেষে তৃতীয় সন্তানের নাম জানিয়েছেন টাইগার এ অলরাউন্ডার।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে সাকিব জানান, তার ছেলের নাম রাখা হয়েছে ইজাহ আল হাসান। ইজাহ নামের ইসলামিক অর্থ ‘স্পষ্টকরণ’, ‘বর্ণনামূলক’। সেইসঙ্গে পুত্র ইজাহ ও পুরো পরিবারের সদস্যদের নামে আইপিলে তার দল কলকাতা নাইট রাইডার্সের জার্সিও প্রকাশ করেন সাকিব।

প্রসঙ্গত, সাকিবের প্রথম সন্তানের নাম আলায়না আল হাসান এবং দ্বিতীয় সন্তানের নাম ইরাম আল হাসান। দুটিই কন্যা। এরপর সাকিব-শিশিরের ঘর আলো করে এলো পুত্র সন্তান।

নিজের ভেরিফায়েড পেজে সাকিব জানান, ‘আমাদের ছেলে ইজাহকে জন্মের এক মাসের শুভেচ্ছা। আমাদের ছোট্ট পরিবারকে তুমি পরিপূর্ণ করেছ। তুমি দুই সুন্দর বোনের প্রিয় ভাই, যারা তোমাকে পেয়ে আনন্দে আটখানা। আর আমরাও এর চেয়ে বেশি খুশি হতে পারতাম না বাবা! আমার পরিপূর্ণ পৃথিবী।’ 



‘Happy one month to our baby boy Eyzah Al Hasan! You complete our little family, you are a loving brother of two beautiful sisters who are over the moon to have you. And We couldn’t be more blessed buddy! My complete world❤️.’

২০১২ সালে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান। ২০১৫ সালে শিশির নিজেদের প্রথম সন্তান জন্ম দেন। ২০২০ সালে আসে তাদের দ্বিতীয় সন্তান। বর্তমানে সাকিব ব্যস্ত আইপিএলে। স্ত্রী শিশির যুক্তরাষ্ট্রে তিন সন্তানের দেখভাল করছেন।

Post a Comment

Previous Post Next Post