বাংলাদেশ ছাড়লেন ৩৬৪ বিদেশি নাগরিক


অনলাইন ডেস্কঃ করোনাভাইরাস নিয়ে উদ্বেগের মধ্যেই বাংলাদেশ থেকে ৩৬৪ বিদেশি নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। মালয়েশিয়া ও টুটানের এ নাগরিকরা গত দুই দিনে বাংলাদেশ ছেড়েছেন। এদের অধিকাংশই দেশ দুটির ঢাকায় অবস্থিত দূতাবাসে কর্মরত ছিলেন।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, বুধবার রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন মালয়েশিয়ার নাগরিকরা। ওই ফ্লাইটে মালয়েশীয় দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ দেশটির মোট ২২৫ নাগরিক ছিলেন।

আর বৃহস্পতিবার সকালে দ্রুক এয়ারের দুটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ভুটানের ১৩৯ নাগরিক। ওই দুটি ফ্লাইটে ঢাকায় অবস্থিত ভুটান দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ বাংলাদেশে অধ্যয়নরত দেশটির শিক্ষার্থীরাও ছিলেন।

করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বাংলাদেশেও করোনাভাইরাস থাবা বসিয়েছে। এরইমধ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। গণপরিবহনও বৃহস্পতিবার থেকে বন্ধ।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment