ব্রাক্ষণবাজার অনলাইন প্রবাসী গ্রুপের পূর্ণাঙ্গ কমিঠি গঠন


নিউজ ডেস্কঃ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে ব্রাক্ষণবাজার  অনলাইন প্রবাসী গ্রুপের পূর্ণাঙ্গ কমিঠি গঠন করা হয়েছে। এ সংগঠনটি কুলাউড়া উপজেলার ব্রাক্ষণবাজার ইউনিয়নে বসবাসরত প্রবাসীদের নিয়ে গঠন করা হয়।  কমিটি গঠনের লক্ষে সর্বসম্মতিক্রমে তরিকুজ্জামান তরিককে সভাপতি ও এইচ এম আবুল হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। 

সংগঠনের অন্যান্যরা হলেন-সহ সভাপতি মো. রফিকুল ইসলাম খান, মো.মুহিতুল ইসলাম রোকন, মো.জাহিদুল ইসলাম জাহিদ, মো. সোহেল আহমদ জীবন, মো.আল আমিন সেন্টু, মো.কামরুল ইসলাম। 

যুগ্ম সাধারন সম্পাদক হলেন- মাহবুবুর রহমান তারেক, সহ যুগ্ম সাধারন সম্পাদক মো.সাজিদ খান পাবেল, মো.জামাল আহমদ, মো. মতিউর রহমান আমান, মঈনুর রহমান সাহান। 

সাংগঠনিক সম্পাদক হলেন- এ কে এম শাহ খাইরুল, সহ সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল আহাদ চৌধুরী, মো.আব্দুর মনির, মো.আব্দুর কাদির, শেখ  এ আর মামুন। 

প্রচার সম্পাদক মো.নাজিমুর রহমান নিজাম, সহ প্রচার সম্পাদক আব্দুল মুকিত, মো.সাজ্জাদ খান, জুবেল আহমদ ইনু, মো. হাসন আহমদ, অর্থ সম্পাদক মো.আব্দুস সামাদ আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাও: জুনাঈদ আলম রাজু, সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মো: সুমন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো.আব্দুল করিম মিটু, ক্রীড়া সম্পাদক মো.সালমান ওয়াহিদ, সমাজ কল্যাণ সম্পাদক মুজিবুর রহমান শাহ মঞ্জুর, তথ্য ও গবেষণা সম্পাদক রেদোয়ান রিজুসহ ৫১  সদস্য বিশিষ্ট কার্যকরী কমিঠি গঠন করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post