কুলাউড়ায় রেলওয়ে প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া রেলওয়ে দূর্জয় সংঘের আয়োজনে রেলওয়ে প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ২৭  সেপ্টেম্বর, শুক্রবার বিকাল ৩টায় অনুষ্ঠিত এই ফাইনাল খেলা
রেলওয়ে ঈদগাহ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।
রেলওয়ে দূর্জয় সংঘ ও স্টার বয়েসের মধ্যে তুমূল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় চ্যাম্পিয়ন হওয়ার  গৌরব অর্জন করেছে স্টার বয়েস।
ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সংলাপ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।তিনি তার বক্তব্যে তরুন প্রজন্মকে খেলার মাঠে যাওয়ার আহবান জানান।তিনি বলেন তরুন প্রজন্মকে সামাজিক অবক্ষয় থেকে রক্ষা করতে হবে, এক্ষেত্রে আমাদের সবাইকে তরুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা উৎসাহিত করতে হবে।তিনি আরও বলেন মাদকমুক্ত প্রজন্ম গড়তে খেলাধুলার বিকল্প নেই।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ক্রীড়া সংগঠক  শেখ আলী আজনের সভাপতিত্বে ও রেলওয়ে দূর্জয় সংঘের  সাধারণ সম্পাদক রিপন ও ছামির হাসান সিপারের  যৌথ সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউুন্সিলর কায়সার আরিফ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর  রাসেল আহমদ চৌধুরী, ক্রীডা সংগঠক সুরমান আহমদ, পূর্বাশা  স্বাত্বাধিকারী  সায়েম আহমদ (রাব্বি), কুলাউড়া জয়পাশা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা।
এছাড়াও এসময় উপস্থিথ ছিলেন বোরহান উদ্দিন, প্রবাসী লোকমান আহমদ প্রমুখ।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment