বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের অর্থায়নে গৃহ নির্মান ও নগদ অর্থ প্রদান


স্টাফ রিপোর্টারঃ কুলাউড়া উপজেলা বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের উদ্যোগে লক্ষাধিক টাকা বিতরণ ও গরীব অসহায় গৃহহীনদের মাঝে গৃহ নির্মাণ ও অসুস্থ রোগিদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। 

বরমচাল কালা মিয়া বাজারে ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের সদস্যদের আয়োজনে অর্থ বিতরণ অনুষ্ঠানে সমাজ সেবক হাজি আনার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরমচাল কালা মিয়া বাজারের বনিক সমিতির সভাপতি ও বরমচাল ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরমচাল কালা মিয়া বাজারে বণিক সমিতির সাধারণ সম্পাদক ও বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সদস্য মাসুম আহমদ চৌধুরী, উপস্তিত ছিলেন বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সদস্য তাজুল ইসলাম সাইকুল, বরমচাল উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সাবেক সদস্য সয়ফুজ্জামান চৌধুরী, বরমচাল ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফুল ইসলাম রাজিব, বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের উপদেষ্টা আব্দুল গফুর বোরহান, বন্ধন স্পোর্টিং ক্লাবের সহসভাপতি বাবেল আহমদ, ফুলেরতল বাজারে ব্যাবসায়ী বেলাল আহমেদ ও আলমগীর আলী সহ প্রমুখ।
অনুষ্ঠানে বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের সদস্যরা জানান সমাজের অসহায় মানুষের পাশে থেকে তাদের সহযোগিতার হাত সব সময় প্রসারিত থাকবে।

Post a Comment

Previous Post Next Post