কুলাউড়ায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক


নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা ও ৯ প্যাকেট হেরোইনসহ রুমা বেগম (২৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বড়কাপন গ্রামের বাসিন্দা মৃত আখলিম মিয়ার ছেলে ইয়াবা সম্রাট আব্দুল গাফফারের (৫০) বাড়িতে ইয়াবা বিক্রয়কালে ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ বিনয় ভুষণ রায় এ অভিযানের নেতৃত্বে দেন।

এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল গাফফার দৌঁড়ে বাড়ি থেকে পালিয়ে যায়। আব্দুল গাফফারের স্ত্রী মাদক ব্যবসায়ী রুমা বেগম ইয়াবাসহ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকে আটক করা হয়। তাদের বাড়িতে এলাকার উপস্থিত লোকজনের সম্মুখে ঝাড়ুর ভেতর থেকে একটি কালো রঙের পলিথিন ব্যাগ থেকে ১৮০ পিস ইয়াবা ও নয় প্যাকেট হেরোইন উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় জানান, ইয়াবা সম্রাট আব্দুল গাফফার দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদের নির্দেশে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাফফারের স্ত্রীকে আটক করা হয়।

এ দিকে জেলা গোয়েন্দা শাখার পুলিশ বাদী হয়ে স্বামী-স্ত্রীকে আসামি করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়। গাফফারের বিরুদ্ধে কুলাউড়া থানায় একাধিক মামলা রয়েছে।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment