লাউয়াছড়ার সেই নবজাতকের পিতা ও মাতার সন্ধান মিলেছে


বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের লাউয়াছড়া উদ্যানের ভানুগাছ শ্রীমঙ্গলে সড়কের জানকীছড়া নামক এলাকায় রাস্তার পাশে ঝোপ থেকে উদ্ধার হওয়া সেই এক নবজাতক কন্যা শিশুর পিতা ও মাতার  পরিচয় পাওয়া গেছে। পাষন্ড পিতাকে অরুণ করকে গ্রেফতার করেছে পুলিশ।

২৯ এপ্রিল  সোমবার দুপুরে শ্রীমঙ্গল থানার  ওসি কে এম নজরুল ইসলাম এতথ্য নিশ্চিত করেন। শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো.সোহেল রানা বলেন, গোপন সংবাদের ভিত্তি রবিবার রাত শ্রীমঙ্গল শহর থেকে নবজাতকের বাবা অরুণ করকে  গ্রেফতার করা হয়। সে কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের মৃত লাল মোহন কর ছেলে।

তিনি বলেন, গ্রেফতারকৃত অরুণ  পেশায় একজন সিএনজি চালক। তারই স্বজাতি বাড়ীর পাশের অপ্রাপ্ত বয়স্ক এক কিশোরীকে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে শারীরিক সম্পর্ক ছিল। পরে মেয়েটির গর্ভজাত সন্তান ভুমিষ্ট হলে প্রলোভনকারী অরুন কর লাউয়াছড়া বনে ফেলে যায়। পাষন্ড ধর্ষক অরুন কর বিবাহিত। তার দুই সন্তানও রয়েছে।

তার বিরুদ্ধে ধর্ষন ও গর্ভপাত করিয়া হত্যা এবং আলামত নষ্ট ইত্যাদির অভিযোগ এনে মামলা হয়েছে শ্রীমঙ্গল থানায়। ২৯ এপ্রিল সোমবার আদালতের মাধ্যমে জের হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রলোভন ও প্রতারক অরুণ কর এর প্রতিবেশি ভিকটিম কিশোরী তাকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করে তার ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা চলছে।

প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল বুধবার সকাল ৭টার সময় লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া রাস্তার পাশ ঝোপ থেকে শিশুটি কান্না করলে পথচারীরা শুনতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শিশুটি মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় সুস্থ আছে।

Post a Comment

Previous Post Next Post