অল্পদিনে কানাইঘাটের মানুষের হৃদয়ে স্থান করে নিলেন খায়ের চৌঃ

জিয়াউর রহমান, কানাইঘাট প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কানাইঘাট থেকে  চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী তরুন রাজনীতিবিদ সমাজসেবক কর্মী ও ক্রীড়া ব্যাক্তিত্ব খায়ের চৌধুরী।

খবর নিয়ে জানা যায়
খায়ের চৌধুরী ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন।

বিগত কয়েক বছর ধরে তিনি কানাইঘাটে নানা রকম সামাজিক ও এলাকার উন্নয়নমূলক কাজ সম্পাদন করে যাচ্ছেন। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পক্ষে ব্যাপক প্রচারনা শুরু করেছেন কানাইঘাটের  তরুন সমাজ। তিনি নিজেও কানাইঘাটের  বিভিন্ন প্রান্ত চষে বেড়াচ্ছেন।

এ ব্যাপারে খায়ের চৌধুরী'র সাথে আলাপকালে তিনি জানান, এ দেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য এক প্রান্তের ক্ষুদ্র একজন কারীগর হতে চাই আমি। মাত্র অল্পদিনে আমার জন্মভূমি কানাইঘাটের বিভিন্ন জায়গায় গিয়ে সকল পেশাজীবী মানুষের যে ভালবাসা আমি পেয়েছি।  তাতে মনে করি কানাইঘাটবাসী দীর্ঘ দিন থেকে এমন একজন অভিবাবক খুজঁছে কানাইঘাট বাসী।

এসময় প্রতিবেদকের এক প্রশ্নের উওরে  খায়ের চৌধুরী বলেন..

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে মাদক , সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে কানাইঘাট উপজেলাকে একটি শান্তি প্রিয় উপজেলা হিসাবে গড়ে তুলবেন। সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ততার কারনে ছোট বড় সব শ্রেণী-পেশার মানুষের সঙ্গে রয়েছে তার সুসম্পর্ক। এজন্য যুব সমাজ ও তরুণ প্রজন্মসহ সর্বস্থরের জনসাধারনকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

Post a Comment

Previous Post Next Post