খালেদা জিয়ার আপন বোনের কাজ করেছেন শেখ হাসিনা



অনলাইন ডেস্কঃ নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, গ্রেফতারের মধ্য দিয়ে খালেদা জিয়া ‘জনপ্রিয়’ হয়েছেন। এর মাধ্যমে খালেদা জিয়ার আপন বোনের কাজ করেছেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ‘উন্নয়নশীল দেশে উত্তরণ এবং স্বৈরতন্ত্রে অবতরণ’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশে মান্না আরও বলেন, গ্রেফতার করার মধ্য দিয়ে উনাকে (খালেদা জিয়া) এত জনপ্রিয় ও বড় বানিয়েছেন, জনগণের সমর্থনপুষ্ট করেছেন, এখন বিএনপি জনসভা ডাকতে খালেদা জিয়া লাগে না। আর যারা আছে তারাই জনসভা করবে, সেই জনসভাও ওরা (সরকার) পারমিশন দেয় না।

মার্চে সোহরাওয়ার্দী উদ্যানে সরকার চারটা জনসভা করলেও চারবার আবেদনের পরও বিএনপিকে সভা করতে না দেয়ার বিষয়টি উল্লেখ করেন তিনি। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংশয়ের কথা প্রকাশ করে মান্না বলেন, সামনে যে একটা নির্বাচন সেটা কী ঠিকঠাকভাবে হবে? সেটা কাকে জিজ্ঞাস করব?

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের তালিকায় যাওয়া নিয়ে সরকারের উদযাপনের সমালোচনা করেছেন মান্না। তিনি বলেন, যে ছেলের চোখই নাই, তার নাম দিয়েছে পদ্মলোসন। যে ছেলের জন্মই হয়নি... কয়েক বছর পরে যেটাতে যাব সেটা এখন বলা কেন?

এ সময় অন্যদের মধ্যে অধ্যাপক দিলারা চৌধুরী, সাবেক রাষ্ট্রদূত সিরাজুল ইসলাম সবুজ, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকি, জাসদ (জেএসডি) সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বক্তব্য দেন।

Post a Comment

Previous Post Next Post